Friend’s Bengali conversation in English: - Easy Spoken English - Basic English Speaking Course

Tuesday, November 15, 2022

Friend’s Bengali conversation in English:

 

Cholo khelte jai.

Let’s go and play.

 


Cholo kothao theke ghure asi

Let’s go and visit somewhere.

 


Tumi ki koro?

What do you do?

 


Tumi ekhon kothaye thako?

Where do you stay now?

 


Tumi ki oke cheno?

Do you know him?



Tomar sathe ami jete chai.

I want to go with you.



Tomar ekhon khide peyeche naki?

Are you hungry now?



Tomar bonduder sathe amar porichoy koriye diyo.

Please introduce myself with your friends.



Ratri hoye geche, cholo bari jai.

It has been alreay dark, let's get back to our home.



Jodi tumi aste na paro, amake obossoi janiyo.

Please make sure you inform me, if you are unable to come.



Se jodi ekane thakto tahole koto moja hoto.

Had he been here, it would have been too much fun.



Se konidin amader barite ase nai.

He did never come to our place.



Ami tomar bari jete chai na emon kono bapar nei.

It's not like that I don't want to visit your place.



Ami kaje basto takar jonno tomader sathe jete pari na.

I can't come with you becasue I am very busy in my job.



Kichu mone koro na, ami tomar biyete jete parbo na karon ami sei somoye baire thakbo.

Please do not mind, I won't be able to come to your marriage becasue I will be out of station during those days.



Tomader phire aste koto somoye lagbe?

How long will you take to come back?



Ekane eso, tomar sathe kichu kotha bolar ache.

Come here please, I have somthing to discuss with you.



Tumi je eto boro ekjon shilpi ami ta jantami naa.

I was totally unaware of the fact that you are such a big artiest.



Tomar sathe etodin por dekah holo, khubi bhalo lagche.

It's been a long tiem since I met you,  nice to meet you. 






No comments:

Post a Comment